October 22, 2024, 5:57 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ার শাজাহানপুরে মাদ্রাসায় ভর্তি কে কেন্দ্র করে মারপিট। আটক এক। জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় বিনামূল্যে ২৬ হাজার কিশোরীকে এইচপিভি টিকা প্রদানের লক্ষ্যে প্রস্তুতিমূলক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে র‌্যালী ও হাত ধোয়া প্রদর্শনী অনুষ্ঠিত গাবতলীতে ব্যাট খেলাকে কেন্দ্র করে ভাইয়ের হাতে ভাই খু*ন। নওগাঁয় আস্তান মোল্লা কলেজের শিক্ষকদের সংবাদ সম্মেলন গোবিন্দগঞ্জের তালুককানুপুর ইউনিয়নের নুন্দহপাড়ায় গ্রামীন পাকা রাস্তা ভেঙ্গে চলাচলে দুর্ভোগ। গোবিন্দগঞ্জের তালুককানুপুর ইউপির ১নং প্যানেল চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পেয়েছেন, ফিরোজ কবির প্রধান গোবিন্দগঞ্জে ব্যাংক এশিয়ার মোবাইল এজেন্ট নিখোঁজ বগুড়ার শাজাহানপুরে উপজেলা পরিষদের অস্থায়ী ড্রাইভার মামুনের বিরুদ্ধে বিক্ষোভ ও মানববন্ধন গাইবান্ধা জেলা মেডিকেল টেকনোলজিস্ট ঐক্য পরিষদের কমিটি গঠন

জামায়াতে ইসলামী দেশকে কল্যাণ রাষ্ট্রে পরিণত করতে কাজ করে যাচ্ছে–অধ্যক্ষ মাওঃ তায়েব আলী

হারুনুর রশিদ কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ বাংলাদেশ জামায়াতে ইসলামী বগুড়া জেলা নেতা কাহালু উপজেলা পরিষদের সাবেক ৩ বারের চেয়ারম্যান জননেতা আলহাজ্ব অধ্যক্ষ মাওঃ তায়েব আলী বলেছেন, যারা আল্লাহর জমিন আল্লাহর আইন দিয়ে পরিচালনা করে না তারাই জালিম, তারাই ফাসেক, তারা মোনাফেক। সমাজ ও রাষ্ট্রের দূর্নীতি, চাঁদাবাজী, ঘুষ, হত্যা, সন্ত্রাস খুন খারাবী, বন্ধ করতে হলে আল্লাহর দেয়া জীবন বিধান আল কোরআন নির্দেশিত ও মহানবী হয়রত মুহম্মাদ (সাঃ) প্রদর্শিত পথে চলতে হবে। আর এই পথে চলতে গিয়ে যুগে যুগে নবী রাসুল ও সাহাবায়ে কেরাম, প্রকৃত আল্লাহ বান্দা কোরআন প্রেমী আলেম-ওলামা ও মুমিন মুসলমানরা জালিম, খোদাদ্রহী শাসকদের নির্মম অত্যাচারের শিকার হয়েছেন এবং বর্তমানেও হচ্ছেন। বাংলাদেশ জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দরাও তার বাহিরে নয়। দীর্ঘ সাড়ে ১৫ বছর যাবত জামায়াতে ইসলামীর ভাই বোনেরা সহ কোরআন প্রেমী আলেম ওলামা-মাশায়েখ চরমভাবে জালিম শাসকের জুলুমের শিকার হয়েছেন। এত নির্যাতন অত্যচারের পরও বাংলাদেশ জামায়াতে ইসলামীর নেতা-কর্মীরা ঘরে বসে থাকেননি। তারা এদেশকে একটি কল্যাণ রাষ্ট্রে পরিনত করতে জীবন বাজী রেখে মাঠে ময়দানে কাজ করেছে এবং করে যাচ্ছেন। এখন সময় এসেছে, পরিবেশ অনুকুলে অতিতের ভূল ভ্রান্তি ভূলে সকল ভেদাভেদের অবশান ঘটিয়ে সকলকে কোরআন ও রাসুল প্রেমীকদের জামায়াতের পতাকাতলে সমাবেত হয়ে দেশকে কল্যাণ রাষ্ট্রে পরিনত করার জন্য এক সাথে কাজ করতে হবে।

গত শনিবার সকালে বগুড়ার নন্দীগ্রাম উপজেলার ভাটরা ইউনিয়নের কিশোষ (বিষলাল বটতলায়) ভাটরা ইউনিয়ন ২ নম্বর ওয়ার্ড জামায়াতের আয়োজনে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন তিনি।

বাংলাদেশ জামায়াতে ইসলামী ভাটরা ইউনিয়ন শাখার সভাপতি একরামুর রেজা (টুকু) এর সভাপতিত্বে, উক্ত সুধী সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জামায়াতে ইসলামী নন্দীগ্রাম উপজেলা শাখার আমীর আনোয়ারুল হক, নন্দীগ্রাম উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান নুরুল ইসলাম মন্ডল। সুধী সমাবেশে প্রধান বক্তা ছিলেন আলহাজ্ব মাওঃ রুহুল আমিন যুক্তিবাদী।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com